জোসনা রাত
- মোঃশাওন পারভেজ ০৪-০৫-২০২৪

জোসনা রাতে ঐ আকাশে
মিষ্টি চাঁদের আলো,
মিষ্টি চাঁদের সেই আলো খুব
দেখতে লাগে ভালো।
চাঁদের আলোয় যায় ঘুমিয়ে
বনের বনের যতো গাছ,
আলোর সাথে করে খেলা
নদীর সকল মাছ।
উঠোনজুড়ে রুপকথা আর
গল্প বলার মেলা,
গল্প শোনার সেই মেলাতে
জোসনা করে খেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।